২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রামে ভিশন-২০২১ বাস্তবায়নে চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত
  • চৌদ্দগ্রামে ভিশন-২০২১ বাস্তবায়নে চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত

    কুমিল্লার চৌদ্দগ্রামে ভিশন-২০২১ বাস্তবায়নে চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উপদেষ্টা ও নির্বাহী সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার রাতে চিলপাড়া কাবাব হাউজে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আমেরিকা প্রবাসী এমদাদুল হক কামাল। উপদেষ্টা ও চিওড়া ইউপি চেয়ারম্যান মোঃ একরামুল হকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ওবায়দুল হক সুমন, হুমায়ুন কবির পাটোয়ারী, নজরুল ইসলাম শিপন, শাহীন রেজা, শিপন চৌধুরী, রাসেল মজুমদার, সালাউদ্দিন চৌধুরী, আহমেদ শরীফ, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন। সংগঠনের প্রচার সম্পাদক শাহজালাল জুয়েল অপুর্ব, বাংলাদেশ শাখার পরিচালক রনি মজুমদার ও এস এম শাহীন যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সংগঠনের সদস্য এবং প্রবাসীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের ভিশন-২০২১ হলো; অসহায় গরীব ছাত্র-ছাত্রীদের পড়ালেখার বই এবং সহযোগিতা করা। এতিমদের সহযোগিতা এবং এতিম মেয়েদের বিয়ের জন্য সহযোগিতা। অসহায় নারীদেরকে প্রশিক্ষণের মাধ্যমে সেলাই মেশিন উপহার প্রদান। অসহায় দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করা। বিভিন্ন জায়গায় লোকেশন বোর্ড লাগানো। মসজিদ-মাদরাসা নির্মাণ কাজে সহযোগিতা করা। অটোরিকশা দিয়ে অসহায় পরিবারকে সহযোগিতা করা দরিদ্র এলাকায় টিউব ওয়েল বসিয়ে দেয়া।
    এদিকে উপদেষ্টা ও নির্বাহী সদস্যদের নিয়ে আলোচনা সভা সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি এম এ হাসেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এবং প্রচার সম্পাদক শাহজালাল জুয়েল অপুর্ব।

    আরও পড়ুন