২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> চট্টগ্রাম >> লিড
  • আমি মৃত্যুর আগ পর্যন্ত প্রধানমন্ত্রীর প্রতি চিরঋণী- মুজিবুল হক এমপি
  • আমি মৃত্যুর আগ পর্যন্ত প্রধানমন্ত্রীর প্রতি চিরঋণী- মুজিবুল হক এমপি

    আনিছুর রহমান ঃ
    সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা জেলা (দঃ) আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক মুজিব এমপি বলেছেন ‘আমি মৃত্যুর আগ পর্যন্ত প্রধানমন্ত্রীর প্রতি ঋণী। প্রধানমন্ত্রী আমাকে অনেক দিয়েছেন। নেত্রীর কাছে আমার আর কোনো চাওয়া নেই। নেত্রী যদি আমাকে আর কোনো কিছুও না দেয়, তবু আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চিরঋণী। প্রধানমন্ত্রী আমাকে সাতবার নৌকা মার্কার টিকেট দিয়েছেন। তিনবার ফেল করেছি। চারবার পাশ করেছি। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমৃত্যু কৃতজ্ঞ থাকবো। তিনি শনিবার দুপুরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারস্থ হোটেল ফুড প্যালেস কমপ্লেক্স হলরুমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জি এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা ও রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এবিএম এ বাহার, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী হোসেন চেয়ারম্যান, জেলা কৃষক লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মমিনুর রহমান ফটিক, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আব্দুল মান্নান ভুঁইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।
    এছাড়াও বক্তব্য রাখেন, জগন্নাথ দিঘী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জানে আলম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল রিপন, উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ ভূঁইয়া খোকন, আলহাজ্ব খলিলুর রহমান মজুমদার, মাহফুজ আলম, কাজী জাফর আহমেদ, ভিপি মাহবুবুর রহমান সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এএসএম শাহিন মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক কাউসার হানিফ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    আরও পড়ুন