২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচংয়ে জামাই কর্তৃক স্ত্রী ও শাশুড়ি খুন!
  • কুমিল্লা বুড়িচংয়ে জামাই কর্তৃক স্ত্রী ও শাশুড়ি খুন!

    কুমিল্লার বুড়িচং উপজেলায় মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও শাশুড়ি খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। খুনের পর মরদেহ দুটির পাশেই বসে ছিলেন লোকমান হোসেন (৩৫) নামে ওই যুবক।

    স্থানীয়রা জানায়, ওই এলাকার মৃত আলম মিয়ার ছেলে লোকমান মাদকাসক্ত। হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রী ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবিকে (৫০) ছুরিকাঘাত করেন লোকমান। ঘটনাস্থলেই তারা মা-মেয়ে মারা যান। খুনের পর লোকমান মরদেহের পাশে বসে থেকেই পুলিশের হাতে ধরা দেন।

    লোকমান জানান, তার স্ত্রী ফারজানা পরকীয়ায় আসক্ত ছিলেন। বিষয়টি সমাধানের জন্য পার্শ্ববর্তী বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে নিজের বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়ি সমাধান না করে উল্টা তাকে গালমন্দ করেন। এত উত্তেজিত হয়ে ছুরি দিয়ে স্ত্রী ও শাশুড়িকে হত্যা করেন লোকমান।

    লোকমান পেশায় রিকশা চালক। লোকমান-ফারজানা দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকমানকে আটক করে পুলিশ।

    বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, আমরা ঘটনাস্থলে আছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

    আরও পড়ুন