২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় মা ও ভাবিকে গলা কেটে হত্যা অভিযোগে মো: সাইফুল নামের একজনকে আটক করছে পুলিশ
  • কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় মা ও ভাবিকে গলা কেটে হত্যা অভিযোগে মো: সাইফুল নামের একজনকে আটক করছে পুলিশ

    কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় মা ও ভাবিকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ হত্যার অভিযোগে মো: সাইফুল (২৮) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। ছুরিকাঘাতে আহত হয়ে ভাতিঝি আরজু (২৮) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    নিহতরা হলেন উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী নুরজাহান বেগম (৫৯) ও তার ছেলে আব্দুল আজিজের স্ত্রী পুষ্প আক্তার (৪৫) ।

    সোমবার (৮ ফেব্রুয়ারি ) দুপুরে পুজকরা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্র জানান, নাস্তা খাওয়া নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে উত্তেজিত হয়ে সাইফুল তার মা ও ভাবিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এ সময় ভাতিঝি আরজুও আহত হন।

    নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বখতিয়ার উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি থানায় আনা হয়েছে। ঘাতককে ছুরিসহ বাসা থেকে আটক করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত শেষে হত্যাকান্ডের মূল কারণ জানানো হবে।

    আরও পড়ুন