২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • কর্পোরেট >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলামের আলোচনা সভা অনুষ্ঠিত
  • বুড়িচংয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলামের আলোচনা সভা অনুষ্ঠিত

    মোঃ আব্দুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম এর ৩ নং ওয়ার্ড বাসীকে নিয়ে বাকশীমুল উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এক মতবিনিময় ও আলোচনা সভা করেন।

    ৫ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩ টার সময় সাবেক মেম্বার মোঃ আয়েতালী এর সভাপতিত্বে ডাঃ মোঃ আল আমিন এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ৩ নং ওয়ার্ড মেম্বার হাজী মোঃ মোসলেম উদ্দিন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মতিউর রহমান খাঁন রুমেল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজলুর রহমান, মোঃ আনোয়ার হোসেন আনু, অধ্যাপক আখতারুজ্জামান সিপন, কুমিল্লা জেলা সেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দেবব্রত স্বপন, প্রতিষ্ঠাতা ও সভাপতি বাকশীমুল শেখ রাছেল জাদুঘর মোঃ সেলিম (এমএ),যুবলীগ নেতা মোঃ এম এ হান্নান রোকন, শিক্ষক হাজী মোঃ আনোয়ার হোসেন,পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জয়নাল আবেদীন,ডেলটা লাইফ ইন্সুইরেন্স এর সিনিয়র কর্মকর্তা মোঃ জাকির হোসেন, মোঃ গোলাম মোস্তফা,মোঃ সিরাজ,ছাত্রলীগ নেতা মোঃ হাছান। সকলেই তাদের বক্তব্যে আগামী নির্বাচনে আলহাজ্ব মোঃ মফিজুল ইসলামকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করে। ইউনিয়নের সকল লোকজন নিয়ে হাজী মোঃ মফিজুল এর জন্য নির্বাচনী কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়। উক্ত অনুষ্ঠানে অনেকেই গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন।

    আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম বলেন আসন্ন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে চাই। আমি এই ইউনিয়ন বাসীর জন্য ভালো কিছু একটা করতে সকলের সহযোগীতা চাই। আজ ৩ নং ওয়ার্ড বাসীকে নিয়ে মতবিনিময় করছি আগামীতে ইনশাআল্লাহ পুরো ইউনিয়ন বাসীকে নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা করবো। আমি বাকশীমূল ইউনিয়ন বাসীকে একটি সুনামখ্যাত ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই। তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

    আরও পড়ুন