২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> জীবন যুদ্ধে যারা জয়ী
  • মুন্সিরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
  • মুন্সিরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

    চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান(৮৬) ব্রেইন স্ট্রকজনিত কারণে শুক্রবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুন্রগাহী রেখে যান। শনিবার সকালে ইউনিয়নের মেষতলা গ্রামের পূর্বপাড়ায় মরদেহে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন ও নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কাশেম ড্রাইভার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলমসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
    এদিকে মুন্সিরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি ও নবনির্বাচিত পৌর মেয়র জিএম মীর হোসেন মীরুসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ।

    আরও পড়ুন