২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ভ্রমণ কলাম
  • কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত
  • কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

    মোঃ আব্দুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং প্রেস ক্লাবের উদ্যোগে আনন্দ ভ্রমণ-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল শুক্রবার বুড়িচং প্রেস ক্লাবের আয়োজনে পতেঙ্গা সমুদ্র সৈকতে আহবায়ক কবি ও লেখক কাজী খোরশেদ আলম, সদস্য লেখক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির,দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রির্পোটার মোঃ জহিরুল হক বাবু, দৈনিক সমকাল ও দৈনিক রূপসী বাংলার কুমিল্লা উত্তর প্রতিনিধি মোঃ জাকির হোসেন,তালাশ বাংলার সম্পাদক, গীতি কবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের আহবানে আনন্দ ভ্রমণে অতিথি হিসেবে অংশগ্রহন করেন দৈনিক ব্রাহ্মনপাড়া বুড়িচং সংবাদ ও ব্রাহ্মনপাড়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আহমদ লাভলু,এস.এ টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও বুড়িচং-ব্রাহ্মনপাড়া প্রেস ইউনিটির সেক্রেটারী আবু মুসা।
    আনন্দ ভ্রমণে অংশগ্রহন করেন বুড়িচং প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মানব জমিনের বুড়িচং প্রতিনিধি মোঃ মোসলেহ উদ্দিন,,আর টিভির কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি সোহরাব সুমন, দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার মোঃ সাইফুল ইসলাম, প্রতিদিন সংবাদের কুমিল্লা জেলা প্রতিনিধি মারুফ আহমদ কল্প,দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রির্পোটার মোঃ মোস্তাফিজুর রহমান,কুমিল্লা প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক শরীফুল ইসলাম সুমন।
    কনকনে শীতের সকালে বুড়িচং থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট কফি হাউজে সকলে একত্রিত হয়ে সকালের নাস্তা শেষ করে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে যাত্রা করি। পতেঙ্গায় জুমার নামায আদায় করে চট্টগ্রাম বন্দর ইমিগেশন ওসি মোঃ জহিরুল ইসলামের আমন্ত্রণে পুনাক রেস্টুরেন্টে দুপুরের খাবার খেয়ে সমুদ্র পাড়ে বিশাল প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করি। এরই মধ্যে লেখক ও সংগঠক গাজী জাহাঙ্গীর আলম জাবির খাজা বাবার নামে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করেন। আনন্দ আর হৈ হুল্লোরের মধ্যে দিয়ে সন্ধ্যায় আনন্দ ভ্রমণের সকল কার্যক্রম শেষ করে সন্ধ্যায় কুমিল্লার উদ্দেশ্যে রওনা হই। আয়োজনের মধ্যে ছিল, বুড়িচং প্রেস ক্লাব ও আনন্দ ভ্রমণ-২১ লেখা মগ, গেঞ্জি, ক্যাপ উপহার,আনন্দ আড্ডা, পরামর্শ সভা, র‌্যাফেল ড্র, মাস্ক বিতরণ। এ সুন্দর আয়োজনে কাজী খোরশেদ আলম, জহিরুল হক বাবু,জাকির ও হৃদয়ের আন্তরিক পরিশ্রম ধন্যবাদযোগ্য।

    আরও পড়ুন