২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • বুড়িচংয়ের মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণ
  • বুড়িচংয়ের মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণ

    মোঃ আবদুল্লাহ,

    কুমিল্লার বুড়িচংয়ে মানবতার দেয়াল উদ্ভোধন উপলক্ষে আলোকিত যুব উন্নয়ন সংস্থা ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার উদ্যােগে এবং গাউছিয়া ইসলামিক মিশনের সহযোগিতায় শতাধিক দুস্থ, অসহায়, সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মাঝে কম্বল, গরম কাপড় ও করোনা সচেতনতায় মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়েছে।
    গতকাল ২০ জানুয়ারি, বুধবার, সকাল ১১ টায় বুড়িচং উপজেলার আনন্দপুরে অবস্থিত হযরত শাহসূফী ফকির আবদুস সালাম(রহঃ) মাজার- মসজিদ ও খানকা শরীফ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে কম্বল, শীতের গরম কাপড়, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল করিম ঠিকাদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ গোলাম আজম, ৬ নং আনন্দপুর ওয়ার্ডের মেম্বার মোঃ লিটন রেজা।
    আলোকিত যুব উন্নয়ন সংস্থার সভাপতি, লেখক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হযরত সালাম শাহ রহঃ মাজার শরীফ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ হোসেন, মোঃ রফিজুল ইসলাম সাবেক মেম্বার, সাংবাদিক, কবি কাজী মোঃ খোরশেদ আলম, গীতি কবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, সাংবাদিক মারুফ হোসেন, মোঃ মহসিন আলী, এবাদুল হোসেন বাদল, তানজিবুল রহমান শুভ, সেলিনা আক্তার, তাহমিনা আক্তার, এনামুল হোসেন, মোঃ সুজন, শরীফুল ইসলাম ও রবিউল আলম।
    এসময় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবদুল করিম, মানবতার কল্যাণে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বর্তমান সময়ে এক দিকে মহামারী করোনা অন্যদিকে প্রচন্ড শীতে আমার এলাকার দরিদ্র, অসহায় মানুষগুলো নিদারুন কষ্ট করছে। তাদের দুঃখ- দুর্দশা লাঘবে দল মত নির্বিশেষে সকলে মিলে কাজ করা প্রয়োজন বলে মন্তব্য করেন এবং লেখক ও সংগঠক জাহাঙ্গীর আলম জাবিরসহ আলোকিত ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার সকল সদস্যকে ধন্যবাদ জানান।

    আরও পড়ুন