৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচংয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট অগ্নিকান্ডে ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
  • কুমিল্লা বুড়িচংয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট অগ্নিকান্ডে ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

    মোঃ আবদুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং উপজেলার ৪নংষোলনল ইউনিয়নের মহিষমারা পুরাতন ভুঁইয়া বাড়ির মৃত সুলতান মিয়ার দুই ছেলে মহসিন ও আবু জাহের ভুঁইয়ার ঘরে গতকাল রাত আনুমানিক ১২টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে অগ্নিকান্ডে গাভী, ফ্রিজ,নগদ- ৮০ হাজার টাকা সহ নানান আসবারপত্র পুড়ে ছাই। প্রায় ৬ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি।
    স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১২ টা দিকে মহিষমারা পুরাতন ভুঁইয়া বাড়ির মৃত- সুলতান ভুঁইয়ার দুই ছেলে মহসিন ও আবু জাহের ভুঁইয়ার ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। অগ্নিকাণ্ডের বিষয়টি টের পেয়ে বাড়ির আশপাশের এলাকাবাসী আগুন নেভাতে এগিয়ে আসে।

    খবর পেয়ে বুড়িচং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
    মানুষ হতাহতের খবর এখানো পাওয়া যায়নি।

    আরও পড়ুন