২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • কুমিল্লা বুড়িচং যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • কুমিল্লা বুড়িচং যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    মোঃ আবদুল্লাহ,

    সোমবার বিকালে কুমিল্লার বুড়িচংয়ে গৌরবময় ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করা হয় ।
    উপজেলার ৯ টি ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ দেরকে সাথে নিয়ে কেক কেটে গৌরবময়, হাজার হাজার ছাত্র সংগঠকদের প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা করা হয় ।
    এতে অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক পদ প্রার্থী আল আমিন ভূইয়া।
    সভায় বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা ছাত্রলীগ নেতা জামশেদ, লিটন,যুবলীগ নেতা আমিনুল, ছাত্রলীগ নেতা বশির,রিয়াদ,স্বপন,জহির, বি এম আল আমিন, হাসান,আবির,সহ অসংখ্য নেতৃবৃন্দ।

    বক্তারা বলেন অবিবাহিত, রানিং ছাত্র এবং সর্বোচ্চ বয়স ২৯ এর মধ্যে যোগ্য প্রার্থীদের দিয়ে যেন কমিটি করা হয়।

    আরও পড়ুন