২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> শিক্ষা
  • চৌদ্দগ্রামে করপাটি হাজী মনির উদ্দীন বালিকা বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে বই উৎসব পালিত
  • চৌদ্দগ্রামে করপাটি হাজী মনির উদ্দীন বালিকা বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে বই উৎসব পালিত

    নতুন বছর, নতুন দিন, নতুন বইয়ে হোক রঙিন” এই স্লোগানে সারাদেশের ন্যায় কুমিল্লার চৌদ্দেগ্রামের কনকাপৈত ইউনিয়নের করপাটি হাজী মনির উদ্দীন আদর্শ বালিকা বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে বই উৎসব-২০২১।

    শনিবার (২ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের সভাপতি কাজী মো: মহি উদ্দীন মুকুল এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করপাটি গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক প্রফেসর মো: জাফর আহমেদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য, বিশিষ্ট সমাজসেবক মো: আবুল কাশেম, বিশিষ্ট সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধা মো: মোবারক হোসেন বেপারী, ম্যানেজিং কমিটির সদস্য মো: হারুনুর রশিদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ্ আলম, বিশিষ্ট সমাজসেবক মো: সেলিম প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্রীবৃন্দ, সচেতন অভিভাবকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় স্থানীয় মানবতার ডাক সমাজিক সংগঠনের পক্ষ থেকে ছাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। পরে স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের সুস্থতা ও সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

    উল্লেখ্য, বছরের প্রথম দিনই যাতে শিক্ষার্থীরা নতুন বই পায় সেজন্য গত ৩১ ডিসেম্বর ২০২০ বই উৎসবের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    আরও পড়ুন