২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা নাঙ্গলকোটে ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার
  • কুমিল্লা নাঙ্গলকোটে ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধিঃ
    কুমিল্লার নাঙ্গলকোটে হেদায়েত উল্ল্যাহ মজুমদার (৬১) নামর এক ভারসাম্যহীন সাবেক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার বিকেলে পৌরসদরের ঘোত্রশাল দীঘি থেকে ওই দলিল লিখকের লাশ উদ্ধার করা হয়। নিহত হেদায়েত উল্ল্যাহ পৌরসভার দাউদপুর গ্রামের মৃত. জানু মিয়ার ছেলে। তিনি নাঙ্গলকোট সাবরেজিষ্টি অফিসের সাবেক দলিল লেখক ছিলেন।

    নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত (২৪-ডিসেম্বর) বৃহস্পতিবার নিহতের ছেলে সোহরাব হোসেন বাদী হয়ে নাঙ্গলকোট থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। তিনি দীর্ঘদিন থেকে মানসিক ভারসাম্যহীন ছিলেন। এনিয়ে হেদায়েত উল্ল্যাহকে বেশ কয়েক বার জামান্স ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। সর্বশেষ গত ২৪-ডিসেম্বর নিখোঁজ হয়। শনিবার বিকেলে দীঘির পানিতে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।
    এ বিষয়ে নিহতের ছেলে সোহরাব হোসেন জানান, তার পিতা দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। গত ২৪ ডিসেম্বর তিনি নিখোঁজ হন। শনিবার বিকেলে ঘোত্রশাল দীঘির পানিতে তার পিতার মরদেহ ভাসতে দেখতে পায় স্থানীয়রা।
    নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

    আরও পড়ুন