২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • করোনা ভাইরাস >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চট্রগ্রামে করোনায় এক পুলিশ সদস্যের মৃত্যু
  • চট্রগ্রামে করোনায় এক পুলিশ সদস্যের মৃত্যু

    করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কনস্টেবল জহিরুল ইসলাম।

    চট্টগ্রামে নগর পুলিশের বিশেষ শাখায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছে ৪৪ বছর। এক ছেলে, এক কন্যা সন্তানের জনক কনস্টেবল জহিরুলের বাড়ি লক্ষীপুর জেলায়।

    গত ৬ ডিসেম্বর কনস্টেবল জহিরুলের কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসে। গতকাল বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে জহিরুলকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

    এ নিয়ে চট্টগ্রাম নগর পুলিশের এক উপ-কমিশনারসহ (পুলিশ সুপার) মোট ৬ জন করোনাভাইরাস সংক্রমিত হয়ে মারা গেলেন।

    দামপাড়া পুলিশ লাইনে জানাজা শেষে কনস্টেবল জহিরুলের মরদেহ কোভিড প্রটোকল মেনে লক্ষীপুর পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানান এডিসি মঈনুল।

    ১৯৯৬ সালে কনস্টবেল জহিরুল বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।
    সুত্রঃ আজকের কুমিল্লা।

    আরও পড়ুন