২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • কুমিল্লা হিউম্যান ডায়াগনষ্টিক এন্ড হসপিটালে নানা অনিয়ম: ১ লক্ষ টাকা জরিমানা
  • কুমিল্লা হিউম্যান ডায়াগনষ্টিক এন্ড হসপিটালে নানা অনিয়ম: ১ লক্ষ টাকা জরিমানা

    ষ্টাফ রিপোর্টার ঃ
    কুমিল্লা নগরীর রেইসকোর্সে অবস্থিত হিউম্যান ডায়াগনষ্টিক এন্ড হাসপাতালে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।গতকাল
    মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত জেলা প্রশাসন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন । এ সময় নির্ধারিত বেড থেকে বেশি বেড পাওয়ায় এবং ওপারেশন থিয়েটার অপরিচ্ছন্ন থাকায় ও বিভিন্ন পরীক্ষার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য রাখায় হিউম্যান হসপিটাল মালিক পক্ষকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
    জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের নির্দেশনায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম । এ সময় সহযোগিতা করেন কুমিল্লা সিভিল সার্জন অফিয়াল টিম।
    জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বলেন,হাসপাতালগুলোতে ভাল মানের সেবা দেওয়ার জন্য এবং গুণগত মান সঠিক রাখার জন্য কুমিল্লায় জেলা প্রশাসনের এ ধরনের অভিযান চলমান থাকবে।

    আরও পড়ুন