২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা ড্রাম ট্রাক চাপায় নিহত ১ শিশু
  • কুমিল্লা ড্রাম ট্রাক চাপায় নিহত ১ শিশু

    কুমিল্লা সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের হাতিঘাড়া গ্রামে তাহমিদুল ইসলাম (৫) নামের এক শিশু ড্রাম ট্রাকের চাপায় নিহত হয়েছে।
    বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় কালির বাজার-কোটবাড়ি সড়কের হাতিগাড়া চৌমুহনী এলাকায় বালুবাহী ড্রামট্রাক চাপায় ঘটনাস্থলেই তাহমিদুল ইসলাম নামের শিশুর মৃত্যু হয়।
    সড়ক দুর্ঘটনায় নিহত তাহমিদুল ইসলাম বরুড়া উপজেলার মির্জানগর গ্রামের এমরান মিয়ার ছেলে।

    স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিশু মায়ের সাথে নানার বাড়ি হাতিগাড়া (সরদার বাড়ি) এলাকায় বেড়াতে আসে। সিএনজি থেকে নেমে সড়ক পারাপারের সময় কোটবাড়িমুখি দ্রুতগতির একটি ড্রামট্রাক চাপা দিলে তাৎক্ষণিক তার মৃত্যু হয়।

    দুর্ঘটনার পর ঘাতক চালক ড্রামট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন বাইক নিয়ে ধাওয়া করে কোটবাড়ি বাজার এলাকা থেকে চালকসহ গাড়িটি আটক করে।

    খবর পেয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের এসআই ফারুক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে গাড়িসহ চালককে আটক করে ফাঁড়িতে নিয়ে আসেন।

    শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের পরিবার ময়নাতদন্ত ও মামলা করতে অনিহা প্রকাশ করেছেন বলে জানা গেছে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরা বাজার ফাঁড়ির এসআই ফারুক বলেন, বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন মামলা বা লিখত অভিযোগ দায়ের করা হয়নি। সুত্র ঃআজকের কুমিল্লা

    আরও পড়ুন