১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> জাতীয় >> প্রশাসন >> লিড
  • চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত

    জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বুধবার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছোবহান ভূঁইয়া হাসান।
    উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাসির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, সহকারী কমিশনার(ভূমি) আল আমিন সরকার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ হাসিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা প্রমোদ রঞ্জন চক্রবর্তী, বর্তমান কমান্ডার আবুল হাসেম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা ছাকিনা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু তৈয়বসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মহান বিজয় দিবস উপলক্ষে মাধ্যমিক পর্যায়ে রচনা প্রতিযোগিতা ও প্রাথমিক পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এর আগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু করে উপজেলা প্রশাসন।

    আরও পড়ুন