৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রামের চাপাচৌ গ্রামে চলাচলের রাস্তায় সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ
  • চৌদ্দগ্রামের চাপাচৌ গ্রামে চলাচলের রাস্তায় সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ

    চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের চাপাচৌ গ্রামে প্রতিপক্ষের বিরুদ্ধে চলাচলের রাস্তায় সীমানা প্রাচীর ও গাছ রোপনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী উম্মে কুলসুম বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বিবাদীরা হলো; একই গ্রামের মৃত জুলফু মিয়ার পুত্র মোঃ আলম, অলি উল্লাহ ভেন্ডার, জহিরুল ইসলাম সুমন ও রবিউল আলম রাজু। সরেজমিন পরিদর্শন করে চলাচলের রাস্তায় সীমানা প্রাচীর দেখা গেছে। ঘটনার মীমাংশা না হয়ে চলাচলের রাস্তায় সীমানা প্রাচীর নির্মাণ ও গাছ রোপন করায় ক্ষোভ প্রকাশ করেছেন সচেতন মহল।

    অভিযোগে জানা গেছে, দীর্ঘদিন ধরে চলাচলের ২ শতক রাস্তা নিয়ে হারুন অর রশিদ ভেন্ডার গং ও অলি উল্লাহ গংয়ের বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে মামলাও চলমান রয়েছে। সম্প্রতি অলি উল্লাহ গং ওই রাস্তায় সীমানা প্রাচীর নির্মাণে করতে গেলে হারুন অর রশিদ ও তার স্ত্রী উম্মে কুলসুম বাধা দেয়। এতে ক্ষীপ্ত হয়ে অলি উল্লাহ গং হারুন অর রশিদের পরিবারকে অকথ্য ভাষায় গালমন্দসহ প্রাণনাশের হুমকি দেয়। গত ১২ ডিসেম্বর শনিবার দুপুরে চলাচলের রাস্তায় অলি উল্লাহ গং বহিরাগত লোকজন জড়ো করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ ও গাছ রোপন করে। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করায় রোববার কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রেজাউল করিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

    আরও পড়ুন