২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার অফিসে দুর্ধর্ষ চুরি
  • কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার অফিসে দুর্ধর্ষ চুরি

    ডেস্ক রিপোর্টে চৌদ্দগ্রাম সময় ডটকম ঃ
    কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার অফিসে দুর্ধর্ষ চুরি হয়। এ সময় এলইডি টিভি, নগদ ১ লাখ ৩৬ হাজার টাকা সহ মূল্যবান কাগজপত্র নিয়ে যায়। রোববার (১৩ ডিসেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটে।

    এ ঘটনায় কোতয়ালী থানা পুলিশ, পিবিআই, সিআইডি দল, বিভিন্ন মিডিয়া কর্মী, দলীয় নেতাকর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    সিসি ক্যামেরায় দেখা যায়- রোববার রাত আনুমানিক ২টা ২০ মিনিটের সময় চোরের দল বাংলার আলোড়ন অফিসের বাহিরে দেয়াল টপকিয়ে ভিতরে দরজার রড দিয়ে তালা ভেঙ্গে ২টি অফিসে প্রবেশ করে। চোরের দল অফিসে ঢুকে ৩২ ইঞ্চি মাই ওয়ান এলইডি টিভি, একটি ল্যাপটপ কম্পিউটার, কনফিডেন্স সমবায় সমিতির ৩৬ হাজার টাকা ও ক্যাশে থাকা ১ লাখ টাকাসহ মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

    পরে কোতয়ালী থানা পুলিশকে খবর দিয়ে থানার ওসি আনোয়ারুল, চকবাজার ফাঁড়ির ইনচার্জ (তদন্ত) জাকির হোসেন, এএসআই জামালসহ পিবিআই ও সিআইডির তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আলামত সংগ্রহ করে। এ সময় পুলিশ একটি স্ক্রুু ড্রাইভ, ২টি রড, একটি টর্চ লাইট, ১টি ভাঙ্গা তালা, সাবল উদ্ধার করেছে।

    এ বিষয়ে বাংলার আলোড়নের বার্তা সম্পাদক হাবিবুুর রহমান খান জানান- গতকাল রোববার দুপুর ৩টার সময় অফিস খুঁলে প্রতিটি টেবিলের ড্রয়ার খোলা, কাগজপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

    এ সময় অফিসের এলইডি টিভি, প্রয়োজনীয় কাগজপত্র নেই। পরে ভিতরে প্রধান সম্পাদক রফিকুল ইসলামের অফিসের রুমে গিয়ে দেখা যায় ষ্টিলের দরজার তালা ভাঙ্গা। এছাড়াও কনফিডেন্স বহুমুখী সমবায় সমিতির অফিসে প্রবেশ করে একটি ল্যাপটপ কম্পিউটার, নগদ ১ লাখ ৩৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

    এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক জানান- বাংলার আলোড়ন অফিসে চুরি ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

    আরও পড়ুন