২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামের বসন্তপুর এলাকায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন; চৌদ্দগ্রাম পৌর এলাকার পূর্ব চান্দিশকরা গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে এয়াছিন আরাফাত পাটোয়ারী(২৮) ও তাঁর বন্ধু পাশ^বর্তী কিং শ্রীপুর গ্রামের আবদুল মজিদের ছেলে ইমরান হোসেন রুবেল(২৮)। শনিবার সকালে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন।
    জানা গেছে, শুক্রবার রাতে দুই বন্ধু এয়াছিন ও রুবেল ভ্রমণের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা ইউনিয়নের বসন্তপুর ব্রিজ এলাকায় দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত হন। শনিবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ব্রিজের নিচ থেকে দুইজনের লাশ ও সড়কের পাশ থেকে দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করে। সকালে মৃত্যুর খবর শুনে এয়াছিন ও রুবেলের বাড়িতে চলছে শোকের মাতম।
    এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আহসান হাবিব জানান, ‘স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সকালে এয়াছিন ও রুবেল নামে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে’।

    আরও পড়ুন