২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচংয়ে যানজট নিরোসনে নতুন উদ্যােগ
  • কুমিল্লা বুড়িচংয়ে যানজট নিরোসনে নতুন উদ্যােগ

    মোঃ আবদুল্লাহ,

    কুমিল্লার ব্যস্ততম এলাকা বুড়িচং বাজার । ব্যস্ততার সাথে পাল্লা দিয়ে যেন বাড়ছে যানজট।
    এই যানজট নিরোসনে প্রশাসন যেমন হিমসিম খাচ্ছে, ঠিক তেমনি এই এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে ।
    তাই যানজট থেকে মুক্তির জন্য উপজেলা প্রশাসন ও বুড়িচং বাজার কমিটি বেশ অভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে যা ধীরে ধীরে বাস্তবায়ন করা গেলে সুফল আসতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।

    এই যানজট নিরোসনে লক্ষ্যে উপজেলা মিলনায়তনে আয়োজন করা এক মতবিনিময় সভা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ সাবিনা ইয়াসমিন মহোদয়। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার। বিশেষ অতিথি হিসেবে সহকারি কমিশনার ( ভূমি ) তাহমিনা আক্তার,বুড়িচং থানার অফিসার ইনর্চাজ মোঃ মোজাম্মেল হক পিপিএম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ,উপজেলা আনসার ভিডিভির অফিসার মোস্তফা কামাল।
    এসময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সভাপতি হাজী ছাফর আলী,সাধারন সম্পাদক মিজানুর রহমান খান,সাবেক সাধারন সম্পাদক সমির মিত্র,হাজী মফিজুল ইসলাম,শাহীন হোসেন,ইমতিয়াজ আহাম্মদ ইমনসহ বাজার কমিটির ও ব্যবসায়ীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

    সভায় বলা হয়, প্রাথমিক ভাবে বুড়িচং বাজারে মধ্যে যে সিএনজি স্ট্যান্ড টি রয়েছে সেটি স্থানান্তর করা হয়েছে বুড়িচং নিউমার্কেট সংনিকট উপজেলা আওয়ামী লীগ অফিসের পাশে । অপরদিকে উত্তর পাশে হসপিটাল রোড সম্মুখে মুচি বাড়ির পাশে স্ট্যান্ড স্থানান্তর করা হয়েছে ।
    উল্লেখ যে, দক্ষিণ দিকের স্ট্যান্ডে সাধারণত কুমিল্লা, ভরাসার, ইছাপুরা গামী সিএনজি গুলো যাতায়াত করে ।
    অপরদিকে ব্রাহ্মণপাড়া, সাহেবাবাদ, পূর্ণমতি, বারেশ্বরের সিএনজি গুলো যাতায়াত করে থাকে।

    আরও পড়ুন