২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক
  • চৌদ্দগ্রামে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

    চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
    কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো; নোয়াখালী কবিরহাটের জনথপুর গ্রামের আশরাফ আলীর ছেলে মোঃ নবী(৪৫), বেগমগঞ্জ থানার কাদিরপুরের গোলাম মোস্তফার ছেলে মোঃ মাসুদ(৩৯) ও কুমিল্লার বাঙ্গরা বাজার থানার চাপিতলা গ্রামের মৃত আবদুল আজিজের মোঃ আলিম(২৮)। এ সময় তাদের কাছ থেকে কলো রঙের একটি মাইক্রোবাস(চট্টমেট্রো-ছ-১১-১৪১০), একটি লোহার কিরিচ, একটি রামদা, একটি চাপাতি, তিনটি গামছা, তিন টুকরা রশি ও একটি কালো টর্চ লাইট উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
    চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, উপজেলার চিওড়া রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন সড়কে নবী, মাসুদ ও আলিম ডাকাতির প্রস্তুতি চালায়। অবস্থা বুঝতে পেরে সিএনজি চালক ও বাজারের লোকজন ক্ষীপ্ত হয়ে মাইক্রোবাসসহ তাদেরকে আটক শেষে মারধর করে। পরে তাদেরকে মহাসড়কে কর্তব্যরত চৌদ্দগ্রাম থানার এসআই উগ্যজাই মারমার নেতৃত্বাধীন পুলিশের নিকট হস্তান্তর করে। পুলিশ তাদেরকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় একটি মামলা রজু হয়েছে।

    আরও পড়ুন