২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম >> স্বাস্থ্য
  • কুমিল্লা বুড়িচংয়ে মাক্স না পরায় ১৩ জনকে জরিমানা
  • কুমিল্লা বুড়িচংয়ে মাক্স না পরায় ১৩ জনকে জরিমানা

    মোঃ আবদুল্লাহ,

    আজ বৃহস্পতিবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার বাজারে No Mask, So Service ক্যাম্পেইন এর আওতায় সরকারি নির্দেশনায় জনসচেতনতায় প্রচারণার অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিট্রেস্ট ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ সাবিনা ইয়াসমিনে নেতৃত্বে এই অভিযান পরিচালনা করেন ।
    বিশ্ব ব্যাপী ভয়াবহ কোভিড-১৯ ক্রড়াল ক্রাসে কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ মানুষের জীবন । তাই সরকার এই ভয়াবহ ব্যাধি থেকে পরিত্রাণের জন্য No Mask, No Service ক্যাম্পেইন শুরু করেছে ।
    আজকে ১৩ জন ব্যবসায়ী ও পথচারীকে মোট ২৪৫০ টাকা জরিমানা করা হয় । এবং ভবিষ্যতে মাস্ক পরিধান করার জন্য আহবান জানানো হয় ।

    উপজেলা নির্বাহী ম্যাজিট্রেস্ট ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ সাবিনা ইয়াসমিন বলেন এই ধরনের সচেতনতা মূলক অভিযান অব্যাহত থাকবেন ।

    আরও পড়ুন