২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।

    কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে। তার নাম মাসুম বিল্লাহ।

    মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ (তৃতীয় আদালত) নাসরিন জাহান এ রায় ঘোষণা করেন।

    রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

    মাসুমের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া এলাকায়। তাকে যাবজ্জীবন কা,রাদণ্ডে,র পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়; অনাদায়ে আরও দুই বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

    এপিপি আমিনুল ইসলাম আরও জানান, মাসুম বিবাহিত। এরপরও তিনি পাশের গ্রামের আসমা নামের এক তরুণীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে তাকে বিয়ে করার জন্য মাসুমকে চাপ দেন আসমা।

    এই প্রেক্ষাপটে ২০১৬ সালের ২১ এপ্রিল রাতে আসমাকে শ্বাসরোধে হ’ত্যা করেন মাসুম। এ ঘটনায় পরদিন ২২ এপ্রিল আসমার বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করেন।

    পরে মোবাইল ফোনের কল লিস্টের সাহায্যে মাসুমকে গ্রে’ফতার করে পুলিশ। মাসুম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

    চার বছর শুনানির পর আসামির উপস্থিতিতে মঙ্গল এই রায় ঘোষণা করা হয়। এ রায়ে আসমার বড় ভাই জসিম উদ্দিন সন্তোষ প্রকাশ করেছেন।

    আরও পড়ুন