১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।

    কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে। তার নাম মাসুম বিল্লাহ।

    মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ (তৃতীয় আদালত) নাসরিন জাহান এ রায় ঘোষণা করেন।

    রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

    মাসুমের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া এলাকায়। তাকে যাবজ্জীবন কা,রাদণ্ডে,র পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়; অনাদায়ে আরও দুই বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

    এপিপি আমিনুল ইসলাম আরও জানান, মাসুম বিবাহিত। এরপরও তিনি পাশের গ্রামের আসমা নামের এক তরুণীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে তাকে বিয়ে করার জন্য মাসুমকে চাপ দেন আসমা।

    এই প্রেক্ষাপটে ২০১৬ সালের ২১ এপ্রিল রাতে আসমাকে শ্বাসরোধে হ’ত্যা করেন মাসুম। এ ঘটনায় পরদিন ২২ এপ্রিল আসমার বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করেন।

    পরে মোবাইল ফোনের কল লিস্টের সাহায্যে মাসুমকে গ্রে’ফতার করে পুলিশ। মাসুম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

    চার বছর শুনানির পর আসামির উপস্থিতিতে মঙ্গল এই রায় ঘোষণা করা হয়। এ রায়ে আসমার বড় ভাই জসিম উদ্দিন সন্তোষ প্রকাশ করেছেন।

    আরও পড়ুন