২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত
  • কুমিল্লা নগরীতে বিভিন্ন অনিয়মের, অভিযোগে দুটি মেডিকেল সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
  • কুমিল্লা নগরীতে বিভিন্ন অনিয়মের, অভিযোগে দুটি মেডিকেল সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

    স্টাফ রিপোর্টারঃ

    কুমিল্লা নগরীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী দুটি মেডিকেল সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

    এসময় দীর্ঘদিন যাবৎ অনুমোদনহীন ভাবে কার্যক্রম পরিচালনা, অদক্ষ, কোন শিক্ষাগত যোগ্যতাহীন লোক দিয়ে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা ও ভূয়া ডাক্তারী রিপোর্ট প্রদানের অভিযোগে ঝাউতলায় আতিকা মেডিকেল সেন্টারকে ২০ হাজার টাকা এবং পুলিশ লাইনের সেবা ডায়াগনস্টিক কমপ্লেক্স এন্ড কনসালটেশন সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
    এছাড়াও স্বাস্হ্য অধিদপ্তরের লাইসেন্স না থাকায় আতিকা মেডিকেল সেন্টারকে লাইসেন্স করার জন্য ১ মাস সময় দেওয়া হয় এবং সেবা ডায়াগনস্টিককে সাময়িক সিলগালা করা হয়।
    সোমবারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নেজারত ডেপুটি কালেক্টর, কুমিল্লা এস,এম,মুস্তাফিজুর রহমান, সিভিল সার্জন অফিসের কোঅর্ডিনেটর ডাঃহাসান মাহমুদ ও পুলিশ বিভাগের সদস্য।

    আরও পড়ুন