২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম
  • বরুড়ার ওসি সত্যজিৎ বড়ুয়ার বিদায়, নবাগত ওসি ইকবাল বাহারকে বরণ অনুষ্ঠিত
  • বরুড়ার ওসি সত্যজিৎ বড়ুয়ার বিদায়, নবাগত ওসি ইকবাল বাহারকে বরণ অনুষ্ঠিত

    এমডি. আজিজুর রহমান, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাবে আয়োজিত বরুড়া অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়ার বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদারের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    বুধবার (১৮ নভেম্বর) বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেগম নাহিদা সুলতানা।

    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিঅারডিপি কর্মকর্তা সাইফুল ইসলাম, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইলিয়াছ অাহমদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অাঃ হক সহ বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ।

    জানা গেছে, বরুড়া থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার গত সোমবার(১৬ নভেম্বর) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে ওসি হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে। তিনি ২০১৭ সালে ৭ মে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হিসেবে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। তিনি চাঁদপুরের কৃতি সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।

    এ বিষয়ে ইকবাল বাহার মজুমদার বলেন, অফিসার ইনচার্জ শুধু একটা পদ নয়, বড় দায়িত্ব। সিনিয়ররা আমার ওপর আস্থা রেখে এই দায়িত্ব দিয়েছেন, আমি সেটা পালনে সর্বোচ্চ চেষ্টা করবো। এ দায়িত্ব পালনে সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগিতা প্রয়োজন।

    উল্লেখ্য, ওসি সত্যজিৎ বড়ুয়া চট্টগ্রামের সন্তান। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী। তিনি ২০১৯ সালের (১৩ অক্টোবর) রবিবার বরুড়া থানায় যোগদান করেন। প্রায় ১বছর ১ মাস বরুড়া থানায় ওসি হিসাবে দায়িত্ব পালান করেন। তার আগে জাতিসংঘ শন্তিরক্ষা মিশনে এবং চট্টগ্রামের ডিবিসহ বিভিন্ন যায়গায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

    আরও পড়ুন