২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> চট্টগ্রাম
  • কুমিল্লা হোমনায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • কুমিল্লা হোমনায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

    মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) থেকে—-
    কুমিল্লার হোমনা উপজেলা মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

    আজ মঙ্গবার বিকেলে মাথাভাঙ্গা ভৈরব উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনে মো. আক্তার আল মামুন কে সভাপতি, মো. জয়নাল মোল্লা কে সাধারণ সস্পাদক ও সাংগঠনিক সম্পাদক মো.শাহ্ শরিফ কে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট মাথাভাঙ্গা ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

    অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

    ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার আহমেদ এর আয়োজনে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মান্নান প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও হোমনা পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও যুগ্ন সম্পাদক সাদেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন (ফারুক)।

    এসম্মেলনে প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম খন্দকার। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম (হেলাল), নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল আহমেদ।

    ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হোমনা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান (বকুল) ও মো. মোবারক হোসেন, যুবলীগ নেতা জহিরুল ইসলাম কিশোর ও মোয়াজ্জেম হোসেন, মাথাভাঙ্গা ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার আহমেদ, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক লায়ন শাহ্ আজম বিটু, ভাষানিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো.কামরুল ইসলাম, পৌর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার। ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিকে দুই দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে জমা দিতে বলা হয়েছে।

    সম্মেলনে যুবলীগের নেতাকর্মীরা ছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন