২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া তালায় ১১ ইউনিয়নে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যারা মনিরামপুরে সন্ত্রাসীর হাতে বিকাশ নামে এক দোকানদার নিহত বাংলাদেশ চাইলে নির্বাচনী সহায়তা দেবে জাতিসংঘ : জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো কক্সবাজারে বনভূমিতে প্রশিক্ষণ একাডেমি না করতে সংসদীয় কমিটির সুপারিশ ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রাম বাজারে , স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে দোকানদার-পথচারীকে জরিমানা
  • চৌদ্দগ্রাম বাজারে , স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে দোকানদার-পথচারীকে জরিমানা

    কুমিল্লার চৌদ্দগ্রামে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে দোকানদার-পথচারীকে বিভিন্ন পরিমানে জরিমানা করা হয়।

    আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার চৌদ্দগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মূল্য তালিকা প্রদর্শন না করায় এবং বৈধ কাগজপত্র না থাকায় ভোক্তা অধিকার আইনে বিসমিল্লাহ্ জুয়েলার্সকে ৫ হাজার টাকা, চটপটি আড্ডাকে ১ হাজার টাকা, মাস্ক ব্যবহার না করায় একজনকে ৫০০ টাকা ও সাতজন পথচারীর প্রতিজনকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। এসময় স্বাস্থ্য সচেতনা সৃষ্টিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

    ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো: হাসিবুর রহমান, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মো: মোতাহার উদ্দীন, উপজেলা পিআইও মো: জোবায়ের হোসেন, পৌর সেনেটারী মো: ইমাম হোসেন সজীব সহ স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ।

    আরও পড়ুন