২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অপরাধ >> টপ নিউজ
  • সিদ্দিক হত্যার আসামী সরোয়ারকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে পিবিআই
  • সিদ্দিক হত্যার আসামী সরোয়ারকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে পিবিআই

    ডেস্ক রিপোর্ট : চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় একটি স্টিলের ড্রাম থেকে সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় প্রযুক্তি কাজে লাগিয়ে ঘাতক সরোয়ার আলমকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই। গ্রেফতারকৃত সরোয়ার আলম কুমিল্লা সদর দক্ষিণ এলাকার কাজীপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সোমবার (১৬নভেম্বর) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন পিবিআই চাঁদপুরের ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান।

    জানা গেছে, গত ৯ নভেম্বর থেকে সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়ার মৃত আমির হোসেনের ছেলে ছিদ্দিকুর রহমান নিখোঁজ হয়। দুইদিন পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে উপস্থিত হন শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান প্রযুক্তি ব্যবহার করে চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার থেকে সরোয়ার আলমকে (৩২) গ্রেফতার করে। এর আগে মিয়াবাজারের পাশ্ববর্তী শাহাপুর গ্রাম থেকে ভিকটিম ছিদ্দিকুর রহমানের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পিবিআইয়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক সরোয়ার আলম জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যার ঘটনা স্বীকার করে।

    উল্লেখ্য, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় একটি স্টিলের ড্রাম থেকে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ যৌথভাবে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। হত্যার শিকার সিদ্দিুকুর রহমান সদর দক্ষিণ থানার কাজীপাড়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে। গত ৯ তারিখ থেকে সে নিখোঁজ ছিল।

    আরও পড়ুন