২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • হোমনায় সম্ভাব্য পৌরমেয়র প্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন আনোয়ার হোসেন বাবুল
  • হোমনায় সম্ভাব্য পৌরমেয়র প্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন আনোয়ার হোসেন বাবুল

    মো. আবু রায়হান চৌধুরী

    কুমিল্লার হোমনায় আসন্ন পৌরসভা নির্বাচনে পৌরমেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ও হোমনা পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল।

    তিনি তার প্রার্থীতা জানান দিতে পৌর এলাকার বিভিন্ন স্থানে শুভেচ্ছা জানিয়ে ব্যানার ও পোস্টার লাগিয়েছেন। তাঁর পোস্টার ও ব্যানারে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি’র ছবি ব্যবহার করে জোরালো ভাবে প্রার্থীতা জানান দিচ্ছেন।

    শুধু তাই নয় রাত পোহালেই তিনি প্রতিদিন তার নির্বাচনী পৌর এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে ছুটে চলেন সর্বস্তরের জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে।

    আনোয়ার হোসেন বাবুল বলেন, তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন। গত নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীকে নির্বাচন করতে চেয়েছিলেন। তিনি দলের সম্মান রক্ষার্থে নির্বাচন হতে পিছু হটেন এবং দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আপ্রান চেষ্টা চালিয়ে জয় সুনিশ্চিত করেছেন। এবারও মনোনয়ন চাইবেন। তবে দলের সিদ্ধান্তের বাইরে যাবেন না। তিনি আশাবাদী, দল তাঁকে মূল্যায়ন করবে। এ বিশ্বাস নিয়ে তিনি জনসংযোগ শুরু করেছেন।

    আজ শনিবার তিনি পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের হরিপুর গ্রামবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ, শুভেচ্ছা বিনিময় ও জনসংযোগ করেন। সৌজন্য সাক্ষাৎকালে তিনি সকল ওয়ার্ড বাসীর সাথে কুশল বিনিময় করেন ও তাদের ভাল মন্দের খোজ-খবর নেন।

    এসময় উপস্থিত ছিলেন, হরিপুর গ্রামের বিশিষ্ট ব্যক্তি ফজলু মেম্বার, শেখ ফরিদ, আব্দুল আউয়াল, কবির হোসেন, জালাল (জালু), মেঘনা ডায়াগনস্টিকের সত্বাধিকারী দেলোয়ার হোসেন সুবল, যুবলীগ নেতা হারুন অর রশিদ ও মনির হোসেন, শ্রমিক লীগ নেতা সালাউদ্দিন সরকার প্রমূখসহ কয়েক শতাধিক কর্মী সমর্থক।

    আরও পড়ুন