২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> কর্পোরেট >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচংয়ে ছাত্রলীগের ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবিতে র‍্যালি ও আলোচনা সভা
  • কুমিল্লা বুড়িচংয়ে ছাত্রলীগের ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবিতে র‍্যালি ও আলোচনা সভা

    মোঃ আবদুল্লাহ,

    বুড়িচং উপজেলা ৯ টি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দদেরকে নিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী নেতা মোঃ আল আমিন ভূইয়ার নেতৃত্বে মিছিল ও র‍্যালি আয়োজন করা হয় ।
    বুড়িচং কলেজ গেইট থেকে ইউপি রোড হয়ে উপজেলা প্রশাসনের ভিতর শহীদ মিনারে আলোচনা শেষে তারপর হতাশার মোড় হয়ে পুনরায় কলেজ গেইটে মিলিত হন ।

    আলোচনায় নেতৃবৃন্দ রা উল্লেখ করেন যে, ছাত্রলীগের গঠনতন্ত্রে উল্লেখ রয়েছে ২৯ বছরের নিচে বয়সের ছাত্ররাই এই সংগঠন এর অন্তর্ভুক্ত হবার সুযোগ রয়েছে । অথচ ইদানীং বুড়িচং উপজেলা ছাত্রলীগে ৩০ উর্ধ্ব নেতৃবৃন্দ লক্ষ করা যায়। তাই ২৯ এর কম প্রকৃত ত্যাগী ছাত্রলীগের নেতৃবৃন্দ দের কে কমিটি তে রাখার আহবান করা হয় ।
    উপস্থিত ছিলেন উপজেলা কুমিল্লা নাভানা হসপিটাল এর পরিচালক গোলাম মুস্তফা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তারু সাহেব, ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইসহাক শর্দার,জাকির সাহেব,পীরযাত্রাপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা, মাসুম,আমিনুল ষোলনল ইউনিয়ন যুবলীগ নেতা সজীব,মাহবুব, দেলোয়ার , শাহীন, উপজেলা ছাত্রলীগ নেতা, সাইফুল, আতিক, বাবু,শাহপরান, বশির, জামশেদ ,লিটন,জিয়া,রাজিব, রিয়াদ,অলী,আল আমিন ,তুষার,সাগর,আবির,সহ হাজার নেতাকর্মী গন।

    আরও পড়ুন