৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • Uncategorized
  • কুমিল্লায় সদর দক্ষিণে যুবলীগ নেতা জিল্লুকে গুলি করে হত্যা
  • কুমিল্লায় সদর দক্ষিণে যুবলীগ নেতা জিল্লুকে গুলি করে হত্যা

    যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারায় আধিপত্যের জের ধরে যুবলীগ নেতা গোলাম জিলানী চৌধুরী কে স্ত্রী’র সামনে প্রকাশ্যে গুলি চালিয়ে এবং কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১১ই নভেম্বর ) সকাল সাতটায় চৌয়ারা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনী। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

    সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন নগরীর ২৫ নং ওয়ার্ডের গ্রাম চৌয়ারার মোখলেসুর রহমান মাস্টার ছেলে যুবলীগ নেতা গোলাম জিলানী চৌধুরী ওরফে জিল্লু বুধবার সকাল সাতটায় তার স্ত্রী’কে আনার জন্য মোটর সাইকেল যোগে নিজ বাড়ি থেকে বের হয়ে রাস্তার মাথায় আসা মাত্র ১০/১৫ জনের একটি দল তাকে গতিরোধ করে প্রথমে গুলি করে এবং পরবর্তীতে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

    আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় জিল্লু মারা যায়। যুবলীগ নেতা জিল্লু আনজুম সুলতানা সীমা এমপি সমর্থিত ছিল।

    এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।স্বজনদের দাবী খনের সাথে জড়িতদের ধরে আইনের আওতায় এনে ফাসি দেওয়া হোক।

    আরও পড়ুন