২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> টপ নিউজ
  • জনগণের পছন্দের শীর্ষে ০৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইউসুফ আলী:
  • জনগণের পছন্দের শীর্ষে ০৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইউসুফ আলী:

    স্টাফ রিপোর্টার: দিন যতো ঘনিয়ে আসছে চৌদ্দগ্রাম পৌর নির্বাচনী হাওয়া ততোই তীব্র হচ্ছে। নির্বাচনের দিনক্ষণ নির্ধারিত না হলেও প্রার্থীদের সমর্থকদের মধ্যে ভিন্ন আমেজের সৃষ্টি হয়েছে।সরগরম রয়েছে নির্বাচনী মাঠও। প্রার্থীদেরকে নিয়ে শুরু হয়েছে নানান আলোচনা।

    পৌরসভার ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে মনোনয়ন প্রত্যাশী ইউসুফ আলী।নিজেকে সবার কাছে গ্রহণযোগ্য হিসেবে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। মহামারী করোনাকালীন সময়ে তিনি সাধ্যমত জনগণের পাশে থেকেছেন। বর্তমানে তার নির্বাচনী এলাকা ০৯ নং ওয়ার্ডে তিনি ব্যাপক গণসংযোগ করছেন।কুমিল্লা-১১ আসনের সাংসদ সাবেক সফল রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিবের হাতেখড়ি শেখা কর্মী নিবেদিত প্রাণ ইউসুফ আলী বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। রাজপথের সৈনিক ইউসুফ আলী ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের আদর্শ হৃদয়ে ধারণ ও লালন করে রাজপথে রয়েছেন।

    বহু হামলা-মামলার শিকার হওয়া ইউসুফ আলী ভোটারদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে জনপ্রতিনিধি হিসেবে মানুষের সুখে দুখে পাশে থাকতে চান । জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিতি লাভ করা এই নেতা বলেন, আমি কাউন্সিলর হতে পারলে কিংবা না হতে পারলেও আমৃত্যু মানুষের পাশে থেকে সেবা করে যাব। একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে, জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণত মানুষের সেবায়। তিনি আরো বলেন যদি পৌরসভার ০৯নং ওয়ার্ডের জনগণ আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো করবো। সবাইকে সাথে নিয়ে ০৯নং ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ।

    আরও পড়ুন