১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ধর্ম
  • কুমিল্লা নাঙ্গলকোটে হিন্দু বাড়িতে হামলায়, মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদ
  • কুমিল্লা নাঙ্গলকোটে হিন্দু বাড়িতে হামলায়, মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদ

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

    কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মুরাদনগরে হিন্দু বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

    শনিবার মিছিলটি পৌর সদর বাজারের হাজি আকবর আলী টাওয়ার মার্কেট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি কলেজ গেটের সামনে গিয়ে মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা মধ্য দিয়ে শেষ হয়।

    এতে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক জয়দেব মজুমদার, সাংগঠনিক সম্পাদক নিতাই মজুমদার, নাঙ্গলকোট যুব হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সুব্রত সাহা শুভ। উপস্থিত ছিলেন বাবু রতন দে, কিশোর চন্দ্র রায়, প্রবীর পাল, তাপস শীলসহ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু মহাজোটের নেতারা।

    বক্তারা বলেন, হিন্দু-মুসলিম ভাই ভাই। যা গুজব ছড়িয়ে কুমিল্লার মুরাদনগর হিন্দু বাড়িতে আগুন দিয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে বিচার দাবি জানান। পাশাপাশি হজরত মুহাম্মদ (সা.) গোটা বিশ্বের নবী। যারা তাকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়, তাদেরকেও আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

    আরও পড়ুন