২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ধর্ম
  • কুমিল্লা নাঙ্গলকোটে হিন্দু বাড়িতে হামলায়, মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদ
  • কুমিল্লা নাঙ্গলকোটে হিন্দু বাড়িতে হামলায়, মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদ

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

    কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মুরাদনগরে হিন্দু বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

    শনিবার মিছিলটি পৌর সদর বাজারের হাজি আকবর আলী টাওয়ার মার্কেট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি কলেজ গেটের সামনে গিয়ে মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা মধ্য দিয়ে শেষ হয়।

    এতে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক জয়দেব মজুমদার, সাংগঠনিক সম্পাদক নিতাই মজুমদার, নাঙ্গলকোট যুব হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সুব্রত সাহা শুভ। উপস্থিত ছিলেন বাবু রতন দে, কিশোর চন্দ্র রায়, প্রবীর পাল, তাপস শীলসহ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু মহাজোটের নেতারা।

    বক্তারা বলেন, হিন্দু-মুসলিম ভাই ভাই। যা গুজব ছড়িয়ে কুমিল্লার মুরাদনগর হিন্দু বাড়িতে আগুন দিয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে বিচার দাবি জানান। পাশাপাশি হজরত মুহাম্মদ (সা.) গোটা বিশ্বের নবী। যারা তাকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়, তাদেরকেও আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

    আরও পড়ুন