১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • Uncategorized >> অন্যান্য >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচং সাহেবাবাদ দঃ পাড়া তিন রাস্তা মোড় থেকে টাকই পর্যন্ত রাস্তা সংস্কারে কৃতিত্ব আলহাজ্ব আবু জাহের
  • কুমিল্লা বুড়িচং সাহেবাবাদ দঃ পাড়া তিন রাস্তা মোড় থেকে টাকই পর্যন্ত রাস্তা সংস্কারে কৃতিত্ব আলহাজ্ব আবু জাহের

    মোঃ আবদুল্লাহ/ মাহাবুব হাসান,

    ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, শশীদল আলহাজ্ব আবু তাহের কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ আবু জাহের সাহেব সাহেবাবাদ দঃ পাড়া তিন রাস্তা মোড় হইতে টাকই কেন্দ্রীয় জামে মসজিদ পর্যন্ত রাস্তাটির অবস্থা খারাপ হওয়া নিজস্ব তহবিল থেকে রাস্তাটির মেরামত কাজ করেন।

    আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের সাহেব নিজে স্বপ্ন দেখেন অন্যকে স্বপ্ন দেখান। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার প্রত্যেকটি পাড়া মহল্লা গ্রাম নিয়ে চিন্তা করেন, উপজেলার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগীতা ও দানের মাধ্যমে ধর্ম প্রান মানুষগন যেন ভালো পরিবেশে ধর্মীয় কাজ গুলি করতে পারে,নিজস্ব ভাবে চেষ্টা করে থাকেন। এই মহান মানুষটির জন্য শ্রদ্ধা ও ভালোবাসা রইলো।

    আরও পড়ুন