২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • Uncategorized >> কর্পোরেট >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রাম পৌরসভায় কাউন্সিলর পদে পছন্দের তালিকায় শীর্ষে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ
  • চৌদ্দগ্রাম পৌরসভায় কাউন্সিলর পদে পছন্দের তালিকায় শীর্ষে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ

    কুমিল্লা চৌদ্দগ্রাম পৌরসভার ৩নং ওয়ার্ড শ্রীপুরে আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে আলোচনার তুঙ্গে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ। স্থানীয়দের হৃদয় জয় করা এই সফল ও তরুণ ব্যবসায়ীকে নিয়ে চলছে আলোচনার ঝড়।

    মোঃ শরিফের জন্ম শ্রীপুর গ্রামে। নিজের শ্রম এবং মেধায় ইতিমধ্যেই কুড়িয়েছেন সফল ব্যবসায়ীর খেতাব। সকল শ্রেণী পেশার মানুষের সাথেই রয়েছে তার সখ্যতা। নিজের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী দাঁড়াচ্ছেন বিপদগ্রস্ত মানুষের পাশে। জড়িত আছেন বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও।

    স্থানীয়দের চায়ের আড্ডায় এখন প্রায়ই আলোচনার বিষয় ভদ্র এবং বিনয়ী তরুণ এই ব্যবসায়ীর নাম। অনেকেই মুগ্ধ তার আচরণে এবং স্বভাবসুলভ ভদ্রতায়। শ্রীপুর ছাড়াও পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের পছন্দের তালিকায় শীর্ষে মোঃ শরিফ। আসন্ন পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে তরুণ ব্যবসায়ী মোহাম্মদ শরিফকেই প্রাধান্য দিচ্ছেন তারা।
    শুধু চায়ের আড্ডায় নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তরুণ এই ব্যবসায়ীর গুণকীর্তন। স্থানীয়রা ছাড়াও শ্রীপুরের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারাও নিজ নিজ ফেসবুক আইডি থেকে প্রচার-প্রচারণা করছেন এই ব্যবসায়ীকে নিয়ে। আসন্ন পৌরসভা নির্বাচনে ৩ নং শ্রীপুর ওয়ার্ড থেকে মোঃ শরিফকেই আগামীর কাউন্সিলর হিসেবে দেখতে চান তারা।

    আরও পড়ুন