১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • Uncategorized >> কর্পোরেট >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রাম পৌরসভায় কাউন্সিলর পদে পছন্দের তালিকায় শীর্ষে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ
  • চৌদ্দগ্রাম পৌরসভায় কাউন্সিলর পদে পছন্দের তালিকায় শীর্ষে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ

    কুমিল্লা চৌদ্দগ্রাম পৌরসভার ৩নং ওয়ার্ড শ্রীপুরে আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে আলোচনার তুঙ্গে তরুণ ব্যবসায়ী মোঃ শরিফ। স্থানীয়দের হৃদয় জয় করা এই সফল ও তরুণ ব্যবসায়ীকে নিয়ে চলছে আলোচনার ঝড়।

    মোঃ শরিফের জন্ম শ্রীপুর গ্রামে। নিজের শ্রম এবং মেধায় ইতিমধ্যেই কুড়িয়েছেন সফল ব্যবসায়ীর খেতাব। সকল শ্রেণী পেশার মানুষের সাথেই রয়েছে তার সখ্যতা। নিজের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী দাঁড়াচ্ছেন বিপদগ্রস্ত মানুষের পাশে। জড়িত আছেন বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও।

    স্থানীয়দের চায়ের আড্ডায় এখন প্রায়ই আলোচনার বিষয় ভদ্র এবং বিনয়ী তরুণ এই ব্যবসায়ীর নাম। অনেকেই মুগ্ধ তার আচরণে এবং স্বভাবসুলভ ভদ্রতায়। শ্রীপুর ছাড়াও পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের পছন্দের তালিকায় শীর্ষে মোঃ শরিফ। আসন্ন পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে তরুণ ব্যবসায়ী মোহাম্মদ শরিফকেই প্রাধান্য দিচ্ছেন তারা।
    শুধু চায়ের আড্ডায় নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তরুণ এই ব্যবসায়ীর গুণকীর্তন। স্থানীয়রা ছাড়াও শ্রীপুরের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারাও নিজ নিজ ফেসবুক আইডি থেকে প্রচার-প্রচারণা করছেন এই ব্যবসায়ীকে নিয়ে। আসন্ন পৌরসভা নির্বাচনে ৩ নং শ্রীপুর ওয়ার্ড থেকে মোঃ শরিফকেই আগামীর কাউন্সিলর হিসেবে দেখতে চান তারা।

    আরও পড়ুন