১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • বুড়িচংয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনার সভা
  • বুড়িচংয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনার সভা

    মোঃআবদুল্লাহ,

    রোববার কুমিল্লার বুড়িচংয়ে দেশের অন্যান্য স্থানের ন্যায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন করা হয় । এবারের দিবসের প্রতিপাদ্য ছিল, ” মুজিব বর্ষের আহবান যুব কর্মসংস্থান “। উক্ত উদযাপনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি । উল্লেখ যে প্রধান অতিথি মহোদয় ভিডিও কনফারেন্সে মাধ্যমে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর হোসেন মিঠু,বুড়িচং থানার অফিসার ইনর্চাজ মোঃ মোজাম্মেল হক (পিপিএম)।

    উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ সাবিনা ইয়াছমিন।

    এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল মান্নান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী, বুড়িচং সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহআলম, রাজাপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা, বাকশীমূল ইউপি চেয়ারম্যান আবদুল করিম।

    স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম আজম, বিভিন্ন সংগঠনের যুব ও মহিলা উদ্যোক্তা সহ যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠান শেষে অতিথিদের কাছ থেকে ২৯জন প্রশিক্ষনর্থীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে ১৪ লক্ষ ৯০ হাজার টাকা ঋন বিতরণ করা হয়।

    আরও পড়ুন