২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • কর্পোরেট >> চট্টগ্রাম
  • বুড়িচং থেকে জগতপুর হয়ে সাদকপুর রোডটি অভিভাবকহীন
  • বুড়িচং থেকে জগতপুর হয়ে সাদকপুর রোডটি অভিভাবকহীন

    মোঃ আবদুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং উপজেলার বুড়িচং থেকে জগতপুর হয়ে সাদকপুর গামী রোডটি ব্যস্ততম সড়ক হিসেবে পরিচিত ।
    অথচ এই সড়কটির বেহাল অবস্থা দেখলে মনে হয়, এই সড়ক টির কোনো অভিভাবক নেই। এই সড়কটি বুড়িচং সদর ইউনিয়ন ও পীরযাত্রাপুর ইউনিয়ন এর মাঝে সেতু বন্ধন হিসেবে পরিচিত ।
    জনবহুল এবং গুরুত্বের দিক দিয়ে এই সড়ক টি অত্র এলাকার জন্য বিশেষ কিছু বহন করে তা বলার অপেক্ষা রাখেনা ।
    পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু জাহের ( জাকির ) বলেন অল্প কিছুদিনের মধ্যেই এই সড়কের কাজ দ্রুত শুরু হবে । অপরদিকে নাম না বলার শর্তে একজন নাগরিক বলেন, প্রতিবার নির্বাচন আসলে জনপ্রতিনিধিরা এই সড়কের উন্নয়ন এর কথা বলে, এই উন্নয়ন সেই উন্নয়ন বলে কিন্তু নির্বাচনে জয়লাভের পর তাদের এই কথা গুলো ভুলে যান ।
    এই সড়ক আমাদের, সাদকপুরের সাথে, বুড়িচং এর সাথে যোগাযোগের পাইপলাইন। দ্রুত এই সড়ক মেরামত করা না গেলে যোগাযোগ ব্যবস্থার অবনতি ঘটবে।

    আরও পড়ুন