২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটে ইব্রাহিম নামের এক সিএনজি চালকের ভাড়ার টাকা না দিয়ে উল্টো তার সিএনজিতে আগুন দিয়ে পুড়ে দেয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী তারিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে। উপজেলার ঢালুয়া ইউপির বায়রা গ্রামে এ ঘটনা ঘটে।

    অভিযোগ সূত্রে জানা যায়, বায়রা গ্রামের কালা মিয়ার ছেলে ইব্রাহিম দীর্ঘদিন যাবৎ ভাড়া করে সিএনজি চালিয়ে আসছেন। পরে সে কিস্তির মাধ্যমে একটি নতুন সিএনজি ক্রয় করেন। একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আবু তাহেরের ছেলে তারিকুল ইসলাম বাবু তার সিএনজি রিজার্ভ করে বিভিন্ন স্থানে নিয়ে যেতেন। কিন্তু ভাড়ার টাকা বাকী রাখতেন। সিএনজি চালক ইব্রাহিম কিস্তি দেয়ার জন্য ১১ অক্টোবর বাবুর নিকট গেলে সে বিভিন্ন গালমন্দ ও প্রাণনাশের হুমকি দেয়।

    পরে সিএনজি চালক গ্রামবাসীর নিকট বিচার দিলে, শালিস বৈঠকের মাধ্যমে (২২ অক্টোবর বৃহস্পতিবার) টাকা দেয়ার জন্য বলে। শালিসদারদের কথা অনুযায়ী ওই তারিখে ইব্রাহিম টাকার জন্য গেলে আবারও বাবু তাকে গালমন্দ ও সিএনজি জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়। এ বিষয়ে ইব্রাহিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    আরও পড়ুন