১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটে ইব্রাহিম নামের এক সিএনজি চালকের ভাড়ার টাকা না দিয়ে উল্টো তার সিএনজিতে আগুন দিয়ে পুড়ে দেয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী তারিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে। উপজেলার ঢালুয়া ইউপির বায়রা গ্রামে এ ঘটনা ঘটে।

    অভিযোগ সূত্রে জানা যায়, বায়রা গ্রামের কালা মিয়ার ছেলে ইব্রাহিম দীর্ঘদিন যাবৎ ভাড়া করে সিএনজি চালিয়ে আসছেন। পরে সে কিস্তির মাধ্যমে একটি নতুন সিএনজি ক্রয় করেন। একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আবু তাহেরের ছেলে তারিকুল ইসলাম বাবু তার সিএনজি রিজার্ভ করে বিভিন্ন স্থানে নিয়ে যেতেন। কিন্তু ভাড়ার টাকা বাকী রাখতেন। সিএনজি চালক ইব্রাহিম কিস্তি দেয়ার জন্য ১১ অক্টোবর বাবুর নিকট গেলে সে বিভিন্ন গালমন্দ ও প্রাণনাশের হুমকি দেয়।

    পরে সিএনজি চালক গ্রামবাসীর নিকট বিচার দিলে, শালিস বৈঠকের মাধ্যমে (২২ অক্টোবর বৃহস্পতিবার) টাকা দেয়ার জন্য বলে। শালিসদারদের কথা অনুযায়ী ওই তারিখে ইব্রাহিম টাকার জন্য গেলে আবারও বাবু তাকে গালমন্দ ও সিএনজি জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়। এ বিষয়ে ইব্রাহিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    আরও পড়ুন