২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> লিড
  • চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) লাশ উদ্ধার
  • চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) লাশ উদ্ধার

    ষ্টাফ রিপোর্টার ঃ

    চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর লঞ্চঘাটে আব-এ -জমজম লঞ্চের ইঞ্জিন গিজারের কক্ষের কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    লঞ্চটি দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি। কক্ষটি লঞ্চের গিজার মো. সুজন মোল্লা, মো. রাসেল ও মাসুম ব্যবহার করতেন।

    গিজার মো. সুজন মোল্লা বলেন, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে আসে। সাড়ে ৬শ টাকার বিনিময়ে আমি এক যুবক ও তরুণীকে কেবিনটি ভাড়া দেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিষ্কার করতে গিয়ে কক্ষটি তালাবদ্ধ অবস্থায় পাই। পরে কেবিন খুলে ওই তরুণীর মরদেহ দেখতে পাই।

    চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানান, গায়ে থাকা ফিতা গলায় পেঁচিয়ে ওই তরুণীকে হত্যা করা হয়েছে। যেহেতু এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছিল, তাই ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ড একজনেই ঘটিয়েছে। তবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কি-না তা ময়নাতদন্তের পর জানা যাবে।

    আরও পড়ুন