১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> টপ নিউজ
  • কুমিল্লায় সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দানকারী প্রতারক গ্রেফতার
  • কুমিল্লায় সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দানকারী প্রতারক গ্রেফতার

    প্রেস বিজ্ঞপ্তিঃ

    কুমিল্লা জেলার সদর দক্ষিণ থেকে ভূয়া সেনাবাহিনীর কর্ণেল পরিচয় প্রদানকারী একজন প্রতারক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২।

    মঙ্গলবার (১৩ অক্টোবর) জেলার সদর দক্ষিণ থানাধীন শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা কুমিল্লার ব্রাহ্মনপাড়ার সাহেবাবাদ গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩০) এবং জেলার বাঙ্গরা বাজার থানার পান্ডুঘর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে সাগর (৪৭)।

    গ্রেফতারকৃত মোঃ রিপন মিয়া (৩০) নিজেকে বাংলাদেশ সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দিয়ে সেনাবাহিনী, বিজিবিসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি দেয়া এবং আমেরিকায় লোক পাঠানোর লোভনীয় অফার দিয়ে বিভিন্ন লোকজনের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এক্ষেত্রে বিভিন্ন চাকরী প্রত্যাশী ও আমেরিকায় গমণে ইচ্ছুক লোকজন ও তাদের অভিভাবকদের চাকরি দেওয়া ও আমেরিকায় পাঠানোর প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহের কাজ করত তার সহযোগী সাগর (৪৭)। অভিযানে বিভিন্ন সময় মোবাইল ফোনে মিথ্যা পরিচয় দিয়ে টাকা নেয়ার অডিও রেকর্ডিংও উদ্ধার করা হয়।

    এই বিষয়ে তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

    আরও পড়ুন