২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> লিড
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।

    ডেস্ক রিপোর্ট ঃ
    চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী হয়েছেন।

    নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বেসরকারি ফলাফলে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

    বেসরকারি ফলাফলে ‘নৌকা’ প্রতীকে তিনি পেয়েছেন ৩৪ হাজার ৮২৫ ভোট। তার নিকটতম বিএনপির বিদ্রোহী প্রার্থী মোঃ আক্তার হোসেন মাঝি ধানের শীর্ষ প্রতীকে ৩৬১৬ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ বেলাল হাত পাখা প্রতীকে ১২৩৩ ভোট পেয়েছেন।

    শনিবার (১০ অক্টোবর) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় এবারই প্রথম সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট গ্রহণ করা হয়। চাঁদপুর পৌরসভায় ১ লাখ ১৬ হাজার ৪৮৭ জন ভোটারের মধ্যে ৩১ হাজার ৭০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে বৈধ ভোটারের সংখ্যা ৩১ হাজার ৬৭১ জন ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৭ জন।

    আরও পড়ুন