১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> লিড
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।

    ডেস্ক রিপোর্ট ঃ
    চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী হয়েছেন।

    নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বেসরকারি ফলাফলে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

    বেসরকারি ফলাফলে ‘নৌকা’ প্রতীকে তিনি পেয়েছেন ৩৪ হাজার ৮২৫ ভোট। তার নিকটতম বিএনপির বিদ্রোহী প্রার্থী মোঃ আক্তার হোসেন মাঝি ধানের শীর্ষ প্রতীকে ৩৬১৬ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ বেলাল হাত পাখা প্রতীকে ১২৩৩ ভোট পেয়েছেন।

    শনিবার (১০ অক্টোবর) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় এবারই প্রথম সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট গ্রহণ করা হয়। চাঁদপুর পৌরসভায় ১ লাখ ১৬ হাজার ৪৮৭ জন ভোটারের মধ্যে ৩১ হাজার ৭০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে বৈধ ভোটারের সংখ্যা ৩১ হাজার ৬৭১ জন ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৭ জন।

    আরও পড়ুন