২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • কুমিল্লা বুডিচং ধর্ষণ ও যৌন হয়রানি বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  • কুমিল্লা বুডিচং ধর্ষণ ও যৌন হয়রানি বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    মোঃ আবদুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং–ব্রাহ্মণপাড়া বন্ধু সেবা সংগঠন কর্তৃক আয়োজিত সম্প্রতি সারাদেশে ধর্ষণ ও যৌন হয়রানির প্রতিবাদে গতকাল শুক্রবার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের দেবপুর বাজারে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয় ।
    বন্ধু সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম ভূইয়ারে সভাপতিত্বে বক্তব্য রাখেন বন্ধু সেবা সংগঠনের সাধারন সম্পাদক ও ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং বুড়িচং শাখার ম্যানেজার ইঞ্জিনিয়ার আবু ইউসুব,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফয়সাল মাহামুদ,ধর্ম বিষয়ক সম্পাদক সজিব ভূইয়া,অর্থ সম্পাদক রেজাউল করিম,সফিউদ্দিন আলম,সদস্য যথাক্রমে সাবের আহাম্মেদ, আবু মুছা, এ. এইচ সুমন প্রমুখ।
    উক্ত সভায় বেশ কিছু বিষয় তুলে ধরা হয়
    ধর্ষণ চলবে না, ধর্ষকের মৃত্যুদন্ড দাবি, মা-বোন দের নিরাপত্তা, ইভটিজিং ও অবৈধ সম্পর্ক বন্ধ করা সহ বেশ কিছু প্রস্তাব করা হয়।

    আরও পড়ুন