২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • দাউদকান্দিতে ছুড়িঘাতে একজন নিহত
  • দাউদকান্দিতে ছুড়িঘাতে একজন নিহত

    কুমিল্লার দাউদকান্দিতে দূবৃর্ত্তের আঘাত কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছেলে নিহত হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা কড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সাদেক হোসেনের ছেলে। নিহত নয়নের বাবা মা ও এক ভাই এবং বোন আমেরিকা প্রবাসী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলা গৌরীপুর ইউনিয়নের ভুলিপার বাড়িতে। আজ বুধবার বিকেলে মডেল থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লা থেকে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করা হয়েছে।
    মডেল থানা পুলিশ ও নিহত পারিবারিক সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) উৎশৃখল চলাফেরার কারণে এক বছর যাবত স্ত্রীর সাথে কলহের কারণে ভুলিরপার বাড়িতে একা জীবন যাপন করতো। গতকাল রাতে কয়েকজন বন্ধু বান্ধব গভীর রাত পর্যন্ত এক সাথ আড্ডা দিয়েছিল। সকালে তার এক বন্ধু মোবাইলে কল দিলে ফোন না ধরায় বাড়িতে সে দেখে নয়নে রক্তাক্ত আবস্থায় নগ্ন নিথর দেহ খাটের পরে আছে। লাশ দেখে চিৎকার করলে গৌরীপুর ফাঁড়ির পুলিশকে খবর দেয়। মডেল থানা পুলিশ এসে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করে।
    নিহতের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। আমার সন্তান কাকে বাবা ডাকবে…। আমার শশুড় শাশুড়ী আসার পর লাশ মাটি দেওয়া হবে।
    দাউদকান্দি মডেল ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, হত্যার রহস্য উদঘাটনের জন্য থানা পুলিশ ওপিআইবি ও সিআইডি ক্রাইম দল এক সাথে কাজ করছে। নিহতের বাবা ও মা আমেরিকা থেকে দেশে আসলে লাশ হস্তান্তর জন্য অনুরোধ করেছেন।

    আরও পড়ুন