২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> শিক্ষা
  • বুড়িচং উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও মহোদয়
  • বুড়িচং উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও মহোদয়

    মোঃ আবদুল্লাহ,

    মঙ্গলবার কুমিল্লার বুড়িচং উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ব্যাপক জাকঝমক ভাবে উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান মহোদয় কে বিদায় সংবর্ধনা দেয়া হয় ।

    উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িচং উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুল খালেক ।
    অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহঃ সম্পাদক মোঃ কামরুল হাসান ।

    অন্যান্য দের মাঝ থেকে বক্তব্য দেন, বুড়িচং বাসপ্রাশিস বুড়িচং শাখার সাধারণ সম্পাদক আলী আকবর, পশ্চিম সিংহ সপ্রাবি প্রশি মোঃ রুহুল আমিন, শিবরামপুর সপ্রাবি প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, ভরাসার সপ্রাবি প্রধান শিক্ষক, জদরুম মেদা খানম, পঃ বুড়িচং সপ্রাবি প্রধান শিক্ষক মোঃ ইসমাইল, খুদাইতলী সপ্রাবি প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান খান, কাবিলা জুনাব আলী সপ্রাবি প্রধান শিক্ষক ফয়জুন্নেসা সীমা এবং জরুইন সপ্রাবি প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম,জ্যানে আলম,মোকবুল হোসেন ভুইঁয়া সহ উপজেলার বিভিন্ন ক্লাস্টার এর বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন ।
    উল্লেখ যে উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান সিনিয়র সহকারী সচিব হিসেবে পরিকল্পনা মন্ত্রণালয়ে পদোন্নতি পাওয়ায় এই উদ্যোগের আয়োজন করা হয়”

    আরও পড়ুন