২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
  • মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

    ষ্টাফ রিপোর্টারঃ
    কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলা সদরের দক্ষিণ দিলালপুর গ্রামের মৃত ছমুর উদ্দিনের ছেলে। শনিবার বিকেলে তার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।
    পরিবার ও স্থানীয় লোকজন জানায়, গত কয়েক মাস আগে নুরুল ইসলামের মিটার থেকে পাশের বাড়ীর মৃত ছোবাহানের ছেলে সাগর হোসেন বিদ্যুৎ সংযোগ নেয়। গত ১২ সেপ্টেম্বর সাগর হোসেন তার ঘরে নিজ নামে নতুন মিটার সংযোগ পায়। সাগর হোসেন নতুন সংযোগ পেয়ে স্থানীয় মিস্ত্রি কবির হোসেনকে বলেন নুরুল ইসলামের ঘর থেকে আনা বিদ্যুৎ সংযোগটি কেটে দিতে। সেই সময় নুরুল ইসলামের ঘরে তালাবদ্ধ থাকায় মিস্ত্রি কবির ঘরের বাহিরে তার রেখে বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেন। সাগর বিষয়টি জানতে পেরে বিদ্যুৎ বাবদ নুরুল ইসলামের পাওনা টাকা পরিশোধ করে তাকে তার মেইন সুইচ থেকে সংযোগটি বিচ্ছিন্ন করার অনুরোধ করেন। এসময় নুরুল ইসলাম সংযোগটি বিচ্ছিন্ন করার কথা দিলেও পরে সে আর ওই বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেনি।
    শনিবার বিকেলে সেই সংযোগটির কাছে বাড়ী পরিস্কারের কাজ করতে গিয়ে অসাবধানতাবশত হাতে থাকা দা দিয়ে বৈদ্যুতিক তারসহ গাছে কোপ দিলে সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলামের মৃত্যু হয়।
    মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাহিদ আহম্মেদ জানান, পরিবারের পক্ষথেকে বিষয়টি থানায় জানানো হয়েছে। ফোর্স পাঠিয়ে খোজ খবর নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও পড়ুন