২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া তালায় ১১ ইউনিয়নে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যারা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত
  • কুমিল্লায় ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ১৫ বছরের কিশোর গ্রেফতার
  • কুমিল্লায় ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ১৫ বছরের কিশোর গ্রেফতার

    ষ্টাফ রিপোর্টার : কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামে আফিয়া (ছদ্মনাম) (৭) নামের এক ৩য় শ্রেনীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এঘটনায় ধর্ষিতার মায়ের করা মামলায় শনিবার দুপুরে পুলিশ ধর্ষক সাইফুল ইসলাম সবুজ (১৫) নামের এক কিশোরকে আটক করেছে।

    স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামের মাজু মিয়ার বাড়ির কাইয়ুম নামের এক প্রবাসীর শিশু কন্যা আফিয়া কে গত ৩০ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১ টায় বাড়ির পাশে পুকুর পাড়ে পেয়ে একই গ্রামের প্রতিবেশী রবিউল ইসলাম রবি’র ছেলে সাইফুল ইসলাম ১০ টাকার লোভ দেখিয়ে তাদের গোয়াল ঘরে নিয়ে ধর্ষন করে। শিশুটি পরবর্তিতে বাড়িতে গিয়ে মাকে জানালে সে তাকে নিয়ে যায় বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারী চিকিৎসা কেন্দ্রের মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়।

    পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপন করতে থাকে। উপায়ন্তর না দেখে গতকাল শনিবার ধর্ষিতার মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করে।

    এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

    বুড়িচং থানার ওসি (তদন্ত) মাসুদ খান ঘটনায় মামলা ও আসামী আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    আরও পড়ুন