২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • কুমিল্লায় ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী
  • কুমিল্লায় ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী

    কুমিল্লার চান্দিনা উপজেলার সদরে ডাকাতদলের ছুরিকাঘাতে মো. হৃদয় (২৪) নামের এক গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়। ডাকাতরা তার ডান হাতে ছুরিকাঘাত করলে হাতের ৪টি রগ কেটে যায়। ডাকাতদল তার কাছ থেকে নগদ ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়।

    আহত হৃদয় চান্দিনা পৌর এলাকার ছায়কোট গোলবাহার বাড়ির আলী আরশাদের ছেলে।

    আহত হৃদয়ের খালাত ভাই মো. সাকিল জানান, গত শুক্রবার (২ অক্টোবর) ভোর সাড়ে ৩টায় চান্দিনা উপজেলা সদরের খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে ওই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হয়।

    মাতুয়াইলের ফেন্ডশিপ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন মো. হৃদয় শনিবার (৩ অক্টোবর) দুপুরে মুঠোফোনে জানান, শুক্রবার কুমিল্লার ময়নামতি সাবের বাজারে গরুর গাড়ি নিয়ে যাওয়ার কথা ছিল। পাবনা থেকে তার সাথের ব্যবসায়ীরা গরু নিয়ে আসছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলা গেইট থেকে সেও তাদের সাথে গাড়িতে করে সাবের বাজারে যাওয়ার কথা ছিল। রাত আনুমানিক সাড়ে ৩টার সময় সে ছায়কোটে নিজ বাড়ি থেকে উপজেলা গেইট এলাকায় যাওয়ার পথে খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে সিএনজি অটোরিক্সা যোগে মুখোশ পড়া ৪জন ডাকাত তার উপর সশস্ত্র হামলা চালায়। এসময় তার ডান হাতে ছুরিকাঘাত করে ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়।

    এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এখনই খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করবো।

    আরও পড়ুন