২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম
  • কুমিল্লার সবচেয়ে জনপ্রিয় দুই হোটেল নুরজাহান এবং ছন্দুতে ভোক্তা অধিকার আইনে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।
  • কুমিল্লার সবচেয়ে জনপ্রিয় দুই হোটেল নুরজাহান এবং ছন্দুতে ভোক্তা অধিকার আইনে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

    কুমিল্লার সবচেয়ে জনপ্রিয় দুই হোটেল নুরজাহান এবং ছন্দুতে বৃহস্পতিবার ভোক্তা অধিকার আইনে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

    জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহি অফিসার মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন। অভিযানে ছিলেন ভোক্তা অধিকারের কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম।
    নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহি অফিসার মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন বলেন, হোটেল নুরজাহনে ফ্রিজে পাঁচা মাংস পাওয়া যায় এবং ছন্দুতে অপরিচন্ন স্থানে খাবার পরিবেশন করার কারনে ৫০ হাজার টাকা করে দুই হোটেলকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

    ভোক্তা অধিকারের কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম বলেন, আমাদের এই অভিযান পরিচালনা চলমান থাকবে। খাদ্য অনিয়ম থাকলে আইনি বেবস্থা নেওয়া হবে।

    আরও পড়ুন