২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> লিড
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্টার লাইন পরিবহনের সংঘর্ষে মাইক্রোবাসে থাকা ২ জন নিহত
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্টার লাইন পরিবহনের সংঘর্ষে মাইক্রোবাসে থাকা ২ জন নিহত

    স্টাফ রিপোর্টার।।
    ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার বুড়িচংয়ে স্টার লাইন পরিবহনের একটি বাসের চাপায় মাইক্রোবাসে থাকা ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২ জন।
    শনিবার (৩ অক্টোবর) সকাল ১০ টার দিকে বুড়িচং উপজেলার কোরপাই এলাকার পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে।
    সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়াত হোসেন।
    তিনি জানান, খবর পেয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেছে। তবে এখনো হতাহতদের পরিচয় জানা যায়নি। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন বলে জানান তিনি।
    স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত থেকেই কোরপাই এলাকায় একটি লরি বিকল হয়ে পড়ে ছিল। শনিবার সকালে বিকল লরির পেছনে আরেকটি কাভার্ডভ্যান এসে দাঁড়ায়। সকাল ১০ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ওই স্থানে থেমে থাকা গাড়ি দুটির পেছনে আসলে চালক মাইক্রোর গতি কমায়। এ সময় পেছন দিক থেকে আসা ফেণী অভিমুখী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাইক্রোবাসটিকে চাপা দেয়। এতে মাইক্রোবাসে থাকা একজন নারী ও একজন পুরুষ ঘটনাস্থলেই নিহত হন। মাইক্রোবাসের অপর দুই যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

    আরও পড়ুন