২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ
  • যৌতকের টাকা না পেয়ে স্ত্রী তানিয়ার উপর নির্যাতন
  • যৌতকের টাকা না পেয়ে স্ত্রী তানিয়ার উপর নির্যাতন

    মোঃ আবদুল্লাহ/ মাহবুব হাসান,

    কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি অনন্তপুর গ্রামের পশ্চিম পাড়া কনু মিয়ার বাড়ির মোঃ মাসুদ (২৭) পিতাঃ মোঃ ফজলু মিয়া (৬০)। মাসুদ ৩বছর আগে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের হোসেন মিয়ার মেয়ে মোসাঃ তানিয়া (২০) সাথে পারিবারিক ভাবে বিবাহ আবদ্ধ হয়। তাদের একটি শিশু কন্যা রয়েছে।বিয়ের কিছুদিন পর থেকে স্বামীর মাসুদ যৌতকের টাকার জন্য প্রায়ই নির্যাতন করত।
    গত মঙ্গল বিকেলে মাসুদ নেশা করার টাকা না পেয়ে স্ত্রী তানিয়াকে বাবার বাড়ি থেকে টাকা নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। তানিয়া বাবার বাড়ি থেকে টাকা আনতে পারবে না বলে জানান। তারপর স্বামী মাসুদ তানিয়া কে এলোপাতারি ভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তারপর বাড়ি থেকে বের করে দেয় স্থানীয়রা তানিয়াকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তানিয়া পরিবারের কাছে পাঠিয়ে দেন।
    আশেপাশে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, এই পরিবারে প্রায় সময় বিভিন্ন পারিবারিক বিষয়ে ঝগড়াঝাটি হয় ।
    তানিয়া বর্তমানে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে ।
    এবিষয় মামলা প্রস্ততি চলছে বলে জানিয়েছেন।

    আরও পড়ুন